কুলাউড়ায় টাকাসহ ছিনতাইকারী রাসেল গ্রেপ্তার

Sharing is caring!

কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার :: কুলাউড়া থানার এসআই হারুনুর রশিদ এর নেতৃত্বে পুলিশের এক অভিযানে ছিনতাইকৃত টাকাসহ সাহেদ বকস ওরফে রাসেলকে গ্রেপ্তার করে মঙ্গলবার মৌলভীবাজার কোর্টে সোপর্দ করা হয়েছে।
থানাসূত্রে জানা যায়, কুলাউড়া থানার মেস বয় আব্দুল জলিল গত রোববার (১১ জুলাই) রাতে কুলাউড়া শহরের মোরগ ব্যবসায়ী তোফায়েল আহমদকে তার পাওনা ১৫ হাজার টাকা পরিশোধ করার জন্য থানা থেকে বের হয়ে দোকানে পৌঁছার পূর্বে পথিমধ্যে দক্ষিণবাজারস্থ বনফুল মিষ্টি দোকানের সম্মুখে ছিনতাইকারী মোটরসাইকেল চালক সাহেদ বকস ওরফে রাসেলসহ সঙ্গীয় আরও ২ জন তাকে ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা ছিনিয়ে নিয়ে যায়।
পরে সোমবার (১২ জুলাই) বিকেলে এসআই হারুনুর রশিদ এর নেতৃত্বে পুলিশ কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকায় এক অভিযান চালিয়ে ছিনতাইকারী রাসেলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে ছিনতাইকৃত টাকাসহ মোটরসাইকেল জব্দ করে। এ ব্যাপারে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, গ্রেপ্তারকৃত ছিনতাইকারী সাহেদ বকস ওরফে রাসেলকে মঙ্গলবার (১৩ জুলাই) সকালে মৌলভীবাজার কোর্টে সোপর্দ করা হয়েছে ও অপর আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

১৭ Views

Sharing is caring!