করোনায় প্রাণ হারালেন মাহমুদ উস সামাদ এমপি

Sharing is caring!

স্টাফ রিপোর্ট ::

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন সিলেটের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের সংসদ সদস্য ছিলেন।

মাহমুদ উস সামাদ চৌধুরীর ব্যক্তিগত সচিব জুলহাস আহমদ এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর ২টা ২০ মিনিটের সময় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি করোনা ভাইরাসের টিকা নিয়েছিলেন এমপি সামাদ। তারপর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছিল না। সম্প্রতি কিছুদিন ধরে অসুস্থ  থাকার কারণে গত রোববার (৭ মার্চ) ঢাকার উদ্দেশ্যে রওনা দিতে বিমানে ওঠার সময় হাঁপিয়ে পড়েন এবং বিমানে অসুস্থ অনুভব করায় সেখান থেকে সরাসরি হাসপাতালে ভর্তি হন।

বুধবার (১০ মার্চ) দুপুরে মাহমুদ উস সামাদ চৌধুরীর ব্যক্তিগত সচিব জুলহাস আহমদ জানিয়েছিলেন, ‌‘৭ মার্চ (রোববার) রাতে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। বিকেলে রিপোর্ট পজিটিভ আসে।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব ও সিলেট-৩ আসনের টানা তিন বারের এই সংসদ সদস্যের মৃত্যুতে তার নির্বাচনী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

৬৫ Views

Sharing is caring!

error: Content is protected !!