কুলাউড়ায় স্বজনদের হাতে প্রাণ হারালেন প্রবাস ফেরত শামীম

Sharing is caring!

বিশেষ প্রতিনিধি ::

মৌলভীবাজারের কুলাউড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আপন চাচাতো ভাইদের হাতে প্রাণ হারালেন শামীম আহমদ (৫১) নামক এক সৌদি আরব প্রবাসী। মঙ্গলবার ২ ফেব্রুয়ারি বিকালে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মুকুন্দপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত শামীম গত ০৭ জানুয়ারি সৌদি আরব থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, রাউৎগাঁও ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে সৌদি আরব প্রবাসী শামীম আহমদের পরিবারের সাথে তাদের আপন চাচাতো ভাই সুফিয়ান আহমদ পরিবারের জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিলো দীর্ঘদিন থেকে। গত ০৭ জানুয়ারি শামীম আহমদ দেশে ফেরার পর নতুন করে সেই বিরোধ দেখা দেয়। দীর্ঘ বিরোধের কারণে পাশ্ববর্তী কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে বাড়ি বানিয়ে আলাদাভাবে বসবাস করছেন প্রবাসী শামীম আহমদ।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে শামীম আহমদ তাদের পুরাতন বাড়িতে গিয়ে চাচাতো ভাইদের কাছে নিজের জমি চাইলে উভয়ের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এক পর্যায়ে চাচাতো ভাই সুফিয়ান আহমদ ও তাঁর সহযোগীদের এলোপাতাড়ি গুরুতর আহত হন তিনি। আহত শামীমকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুরভী সেন তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর খবর শুনেই স্বজনদের আর্তনাদে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ভাই আব্দুল মতলিব বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সাজু মিয়া, শিল্পী বেগম এবং হেপি বেগম নামক ৩ জনকে আটক করা হয়েছে।

২২৫ Views

Sharing is caring!

error: Content is protected !!