বাড়ির সামনে থেকে কুলাউড়া মিলি প্লাজার ব্যবসায়ী ‘মনাফ’ নিখোঁজ

Sharing is caring!

কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় আব্দুল মনাফ নামে এক ব্যবসায়ী শনিবার রাত থেকে নিখোঁজ রয়েছেন। শনিবার (১২ ডিসেম্বর) রাতে শহর থেকে তার বাড়ি ফেরার পথে বাড়ির সামনে থেকে নিখোঁজ হন তিনি।

আত্মীয়দের বাড়িসহ এলাকার বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার বাড়ির সামনে কিছু রক্তের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে কুলাউড়া থানায় একটি জিডি করেছে তার স্বজনরা।

আব্দুল মনাফ উপজেলার ভূকশিমইল ইউনিয়নের আলমপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে। তিনি কুলাউড়া শহরের ‘মিলি প্লাজা’র মনাফ টেলিকমের সত্ত্বাধিকারী।

মনাফের ভাই সুমন আহমদ জানান, গতকাল শনিবার রাতে কুলাউড়া শহর থেকে বাড়ি ফেরার পথে বাড়ির সামনে থেকে তিনি নিখোঁজ হন। আত্মীয়-স্বজনসহ এলাকার বিভিন্ন স্থানে খোঁজ করা হয়েছে। তাকে খোঁজে না পাওয়ায় ঘটনার পরদিন রোববার (১৩ ডিসেম্বর) তার সন্ধান পেতে থানায় জিডি করা হয়েছে।

কেউ তার সন্ধান পেলে ০১৭১১১৬৬৯৪৭, ০১৭১৮৬৮১৩৮০ ও ০১৭৪৯০০৮৪৪৪ এই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেন তিনি।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেন, ওই ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান পেতে আমরা তার বাড়ির আশপাশ সকাল থেকে খোঁজে দেখেছি কিন্তু পাইনি। তাকে খোঁজে পেতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

৩১৭ Views

Sharing is caring!

error: Content is protected !!