কুলাউড়ায় ওয়াজ থেকে ফেরার পথে মাওলানার গাড়িতে হামলা ও লুঠপাট

Sharing is caring!

স্টাফ রিপোর্টার ::

কুলাউড়া উপজেলার টিলাগাঁওয়ের বিজলি এলাকা থেকে ওয়াজ মাহফিল শেষ করে কমলগঞ্জের নিজ গন্তব্যে ফেরার পথে গাড়ীবহরে দূর্বৃত্তদের হামলা ও লুঠপাটের শিকার হন কমলগঞ্জ উপজেলার মাধবপুর নোয়াগাঁও মাদ্রাসার মুহতামিম, খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার সহ সভাপতি, শায়েখ মাওলানা নুরুল মুত্তাক্বীন জুনাইদ।

জানা যায়, শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বিজলি এলাকায় ওয়াজ মাহফিল শেষ করে কমলগঞ্জ উপজেলার মাধবপুর নোওয়াগাঁও গ্রামের উদ্দেশ্যে তার দুই সফর সঙ্গী হাফেজ মাওলানা জুনায়েদ আহমেদ ও রাজা মিয়াকে নিয়ে রওনা দেন। পথিমধ্যে দুর্বৃত্তদের হামলার ও লুটপাটের শিকার হন তিনি ও তার ২ সফর সঙ্গীসহ গাড়ী চালক।

মাওলানা নুরুল মুত্তাক্বীন জুনাইদ সাহেবের ছোট ভাই হুসাইন আহমেদ খালেদ জানান, তার বড় ভাই ওয়াজ মাহফিল শেষে বাড়ি ফেরার পথে টিলাগাঁও ও কটারকোনার মধ্যবর্তী নির্জন সড়কে আকস্মিকভাবে গাছ ফেলে তার বহনকারী গাড়ির গতিরোধ করে মুখোশ পড়া সঙ্গবদ্ধ দূর্বৃত্তরা। এক পর্যায় কোন কিছু না বলেই তাদের গাড়ীর উপর হামলা চালায়। এতে তাদের বহন করা প্রাইভেট কারের সামনের গ্লাস ও ডানপাশের দরজার গ্লাস সম্পূর্ণ ক্ষতিগ্রস্থ হয়। পরে দুর্বৃত্তরা তাদের কাছ থেকে নগদ বিশ হাজার টাকা ও ১টি মুঠোফোন লুঠ করে নিয়ে পালিয়ে যায়। তিনি আরও বলেন এই বিষয়ে আমরা মামলার করার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যপারে কুলাউড়া থানার ওসি বিনয় কুমার বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এখনও কেউ এ বিষয়ে কোন অভিযোগ করেন নি।#

৯৬ Views

Sharing is caring!

error: Content is protected !!