কুলাউড়া আলী আমজদ স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ

Sharing is caring!

স্টাফ রিপোর্টার ::
কুলাউড়া উপজেলার আলী আমজদ স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের বরণ এবং এইচএসসি পরিক্ষায় উত্তীর্ণদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে সোমবার ১৫ ফেব্রুয়ারি বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করা হয়।
স্কুল পরিচালনা কমিটিরসভাপতি নবাব আলী নকি খান এর সভাপতিত্বে এবং অধ্যক্ষ মোঃ আব্দুল কাদির এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার, পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবাব আলী বাকর খান, লংলা কলেজের অধ্যক্ষ মোঃ আতাউর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মান্নান প্রমুখ।

এ সময় বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা নিরসন ও দাবি-দাওয়া নিয়ে মানপত্র পাঠ করেন সহকারি প্রধান শিক্ষক শশাংক শেখর গোস্বামী।

সংবর্ধনা অনুষ্ঠানে এইচএসসি পরিক্ষায় উত্তীর্ণ ১০৩ জন শিক্ষার্থীদেরকে সম্মাননা স্মারক এবং একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া ১৩৩ জন নবাগত শিক্ষার্থীকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
প্রধান অতিথি ঊনার বক্তব্যে প্রতিষ্ঠানের যাবতীয় সমস্যা সমাধানের প্রতিশ্রুতি প্রদান করেন এবং শিক্ষার্থীদেরকে মনোযোগ সহকারে পড়াশোনা করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার উপদেশ দেন।#
৫৫ Views

Sharing is caring!

error: Content is protected !!