আজীবন পৌরবাসীর উন্নয়নে কাজ করে যাবো : মেয়র সিপার উদ্দিন

Sharing is caring!

স্টাফ রিপোর্টার ::

কুলাউড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেছেন- যতদিন বেচে থাকবো দলমত নির্বিশেষে কুলাউড়া পৌরবাসীর উন্নয়নে কাজ করে যাবো। পৌরসভার ভেতর কোন দুর্নীতিবাজের ঠাঁই হবেনা, এখানে কেউ দুর্নীতি করার সুযোগও পাবেনা। শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টায় সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকা আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় মেয়র আরও বলেন- প্রতিষ্ঠাকালীন সময় থেকে এখন পর্যন্ত কুলাউড়া পৌরসভায় যে উন্নয়ন হয়েছে আগামী ৫ বছরে তার চেয়ে বেশী উন্নয়ন করে যাবো। আমি আওয়ামীলীগ দলীয় মেয়র হলেও পৌরসভায় সকল নাগরিক সমান সুযোগ-সুবিধা পাবে। এখানকার উন্নয়ন কর্মকান্ড হবে পৌরবাসীর পরামর্শ এবং মতামতের ভিত্তিতে।

তিনি বলেন- আমি দায়িত্ব গ্রহণের পর থেকে পৌরসভার দ্বার সকলের জন্য উন্মুক্ত রেখেছি। মেয়র বলেন- পৌরসভায় সাংবাদিকদের জন্য একটি ‘মিডিয়া সেন্টার’ খোলা হবে। সকলের সহযোগিতায় কুলাউড়াকে একটি অত্যাধুনিক পৌরসভায় রুপান্তর করব। বিনোদনের ব্যবস্থাও করা হবে। পৌরসভার রাস্তাঘাট, যানজটসহ পর্যায়ক্রমে সকল সমস্যার সমাধান করা হবে।

পত্রিকার উপদেষ্টা রাধেশ্যাম রায় চন্দনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, কুলাউড়া পৌর যুবলীগের আহবায়ক শাহিন আহমদ, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, কুলাউড়ার ডাকের বার্তা সম্পাদক এম মছব্বির আলী, কুলাউড়ার সংলাপের সহকারি বার্তা সম্পাদক আব্দুল কুদ্দুস, সময় টিভির ফ্রান্স প্রতিনিধি মো. লুৎফুর রহমান বাবু, সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মো. নাজমুল ইসলাম।

পত্রিকার সমন্বয়কারি এহসান আহমদ টিপুর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংলাপের চীফ রিপোর্টার সাইদুল হাসান সিপন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- পত্রিকার সমন্বয়কারি মইনুল ইসলাম সোহাগ, আব্দুল মোক্তাদির, গোলজার হোসেন উজ্জল, আহসান হোসেন আল নাহিয়ান, মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, সমকাল প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, কালেরকণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, মানবকণ্ঠ প্রতিনিধি জসিম চৌধুরী, আজকালের খবর প্রতিনিধি সুমন আহমদ, পূর্বপশ্চিম জেলা প্রতিনিধি এম এ কাইয়ুম ও কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল প্রমুখ।

অনুষ্ঠানে সংলাপ পরিবারের সদস্যবৃন্দ, কুলাউড়ার কর্মরত সাংবাদিকবৃন্দ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সংবর্ধিত মেয়রকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।

৪৭ Views

Sharing is caring!

error: Content is protected !!