কুলাউড়ায় নৌকার সমর্থনে বিশাল গণমিছিল

Sharing is caring!

স্টাফ রিপোর্ট :: 

কুলাউড়া পৌরসভা নির্বাচনে প্রচারনার শেষ দিন ১৪ জানুয়ারী বৃহস্পতিবার আওয়ামীলীগের দলীয় প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের পক্ষে বিশাল গণমিছিল হয়েছে। বিকেল সাড়ে ৪ টায় গণমিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখ থেকে বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করেছে।

মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমানের নেতৃত্বে মিছিলে অংশ নেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেণু, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, সাধারণ সম্পাদক আ.স.ম কামরুল ইসলাম, নৌকার প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, পৌর আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলী, সাধারণ সম্পাদক গৌরা দে প্রমুখ।

এছাড়া গণমিছিলে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। মিছিল শেষে কুলাউড়া রেলওয়ে রিক্রিয়েশন মাঠে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।

এসময় আগামী ১৬ জানুয়ারির নির্বাচনে কালো টাকা প্রতিহত করে নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্র পাহারা দেয়ার জন্য কর্মী ও সমর্থকদের প্রতি আহবান জানান বক্তারা।

উল্লেখ্য, ২য় দফায় দেশব্যাপী অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে কুলাউড়ায় ১৬ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌরসভায় মোট ভোটার ২০ হাজার ৭৫৯ জন।

২৬ Views

Sharing is caring!

error: Content is protected !!