কুলাউড়া পৌরসভা নির্বাচন : ১নং ওয়ার্ডে নেছার আহমদের উটপাখির গণজোয়ার

Sharing is caring!

বিশেষ প্রতিনিধি ::

“দুর্নীতি ও বৈষম্যমুক্ত উন্নয়ন চাই, জনগনের প্রতিনিধি চাই” এমন স্লোগানে মুখরিত কুলাউড়া পৌর সভার ১নং ওয়ার্ড। টিটিডিসি, সাদেকপুর, বিহালা, সোনাপুর নিয়ে গঠিত ১নং ওয়ার্ডের চারিদিকেই আজ ব্যতিক্রমি এ স্লোগান নিয়ে পরিবর্তনের সুর শোনা যাচ্ছে। আর এই ব্যতিক্রমি স্লোগানটি চালু করে রীতিমতো মানুষের মনিকোটায় স্থান করে নিয়েছেন কাউন্সিলর প্রার্থী নেছার আহমদ।

জানা যায়, কুলাউড়া পৌরসভায় আগামী ১৬ জানুয়ারি নির্বাচনে কাউন্সিলর পদে প্রথম বারের মতো অংশ নিয়ে উটপাখি প্রতীকে জোর প্রচার-প্রচারনা চালাচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী নেছার আহমদ। বিগতদিনে তিনি দলমত নির্বিশেষে এলাকার সবাইকে সাথে নিয়ে উন্নয়ন বঞ্চিত ওয়ার্ডকে এগিয়ে নিতে প্রাণপন চেষ্টা চালিয়ে গেছেন। দুর্নীতি ও বৈষম্যমুক্ত উন্নয়নের মাধ্যেমে এবং জনগনের প্রতিনিধি হয়ে এবার তিনি পিছিয়ে পড়া এ ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে কাউন্সিলর পদে উটপাখি নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। ইতোমধ্যে ওয়ার্ডের প্রতিটি এলাকায় বেশ সাড়াও পাচ্ছেন তিনি।

এলাকার আবাল থেকে বৃদ্ধ লোকজনও নেছার আহমদকে জড়িয়ে ধরে বলেন, “তিনিই জনগনের প্রতিনিধি, তাকে দিয়েই দুর্নীতি ও বৈষম্যমুক্ত উন্নয়ন সম্ভব”। এলাকার প্রবীন মুরব্বিরা নেছার আহমদের মাথায় হাত বুলিয়ে দোয়া দিয়ে বলছেন, “যাও বাবা আল্লাহ যেন তোমায় কামিয়াব করেন”। নেছার আহমদও আবেগ-আপ্লুত হয়ে মুরব্বিদের দোয়া নিয়ে ছুটে চলছেন এপাড়া থেকে ওই পাড়ায়।

এদিকে নেছার আহমদ সম্প্রতি একটি নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছেন। যা ইতোমধ্যে ওয়ার্ডের মানুষের হাতে হাতে। অপরদিকে ওয়ার্ডে আরও দু’জন কাউন্সিলর প্রতিদ্বন্ধি প্রার্থী (লোকমান আলী, বর্তমান কাউন্সিলর) এবং (ইউনুছ মিয়া, সাবেক কাউন্সিলর) থাকলেও তাদের পক্ষ থেকে কোন নির্বাচনী ইশতেহার এখনও পাননি ওয়ার্ডবাসী। মানুষের আশা ছিল ৩জন প্রার্থীই নির্বাচনী ইশতেহার দিবেন। কিন্তু বাকি দু’জন প্রার্থী মানুষকে নিরাশ করেছেন। যারফলে সর্বমহলেই আজ পরিবর্তনের সুর।

নির্বাচনী ইশতেহার নেছার আহমদ উল্লেখ করেছেন- কুলাউড়া পৌরসভার ১নং ওয়ার্ডের নানাবিধ সমস্যা যেমন, ড্রেন, কালভার্ট, ভাংগা রাস্তা, স্যানিটেশন, পানি নিস্কাশন, ডাস্টবিন ছাড়া রাস্তার পাশে বর্জ্য ফেলে পরিবেশ দূষনসহ বিভিন্ন সমস্যা সমাধান ও বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যাক্ত ভাতা, প্রতিবন্ধি ভাতা, শিশু ভাতা, অসহায় ও হতদরিদ্র লোকদের নির্ধারিত প্রাপ্রোর ক্ষেত্রে বৈষম্য দূরিকরনের লক্ষ্যে আধুনিক ও পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ার প্রত্যয়ে জনগনকে সঠিক ও বৈষম্যহীন সেবা দানের জন্য আমি ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধিতা করছি। আমার নির্বাচনী প্রতীক উটপাখি।

মহান রাব্বুল আলামীনের হুকুমে এবং আপনাদের সহযোগীতায় আমি নির্বাচিত হলে এলাকার জনগনের সাথে আলোচনা ও পরামর্শ করে যাবতীয় কাজ করে যাব, ইনশা আল্লাহ। তাই আপনাদের কাছে আকুল আবেদন, আগামী ১৬ জানুয়ারি নির্বাচনে আমার উটপাখি প্রতীকে ভোট দানে ১নং ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দিতে বিনীত অনুরোধ করছি…

১২৪ Views

Sharing is caring!

error: Content is protected !!