কুলাউড়ার ভাটেরায় জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা

Sharing is caring!

স্টাফ রিপোর্টার ::

কুলাউড়া উপজেলার ভাটেরায় মৌলভীবাজার জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমানকে সংবর্ধনা দেয়া হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংঘটনের উদ্যোগে এবং লন্ডন প্রবাসী সাবেক ছাত্রনেতা জুবায়ের সিদ্দিকী সেলিমের সার্বিক সহযোগিতায় শনিবার (১০জানুয়ারি) সন্ধ্যায় এ সংবর্ধনা দেয়া হয়।

ভাটেরা সাইফুল তাহমিনা মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফিরুজ মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বদরুল আলম সিদ্দিকী নানুর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্য দেন আলহাজ্ব মিছবাহুর রহমান।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন, সাবেক সচিব মিকাঈল শিপার, বিশেষ অতিথির বক্তব্য দেন, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, মৌলভীবাজার সদর আওয়ামী লীগের সভাপতি শাহ আকবর আলী, জেলা তাঁতী লীগের সভাপতি আলী হায়দার, ইউকে ম্যানচেস্টার আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রুহুল আমিন রুহেল, ব্রাহ্মনবাজার ইউপির চেয়ারম্যান মমদুদ হোসেন, লন্ডন আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক কামাল হাসান, লন্ডন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জুবায়ের সিদ্দিকী সেলিম, কুলাউড়া উপজেলা যুব লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ, আতিকুল ইসলাম মিন্টু।

এছাড়াও বক্তব্য দেন, কুলাউড়া উপজেলা যুব লীগের সহ- সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা ছাত্রলীগ নেতা শাকিল সিদ্দিকী খালেদ, ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগ নেতা জালাল সিদ্দিকী লিমন প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা তাঁতীলীগের সভাপতি আলী হায়দার, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই আল হাদী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক যুবায়ের আহমদ তপু, ভূকশিমইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী কাঞ্চন মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বরমচাল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন খছরু প্রমুখ।

পরে মরহুম আকমল আলী সিদ্দিকী কল্যাণ ট্রাষ্টের পক্ষ থেকে ভাটেরা বাজার জামে মসজিদ উন্নয়ন কাজের জন্য ৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয় এবং ইউনিয়নের ৫ শত শীতার্ত মানুষের হাতে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুস শহীদ চৌধুরী।

৩৩ Views

Sharing is caring!

error: Content is protected !!