ধর্ষণসহ ৬ মামলার পালাতক আসামী বাবলু জেলহাজতে

Sharing is caring!

স্টাফ রিপোর্ট ::

মৌলভীবাজারের কুলাউড়ায় ধর্ষণসহ ৬ মামলার পলাতক আসামী বাবলু মিয়াকে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন। বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করলে তাকে জামিন না দিয়ে জেলহাজতে পাঠানো হয় বলে পুলিশ জানায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুকশিইল ইউনিয়নের সাদিপুর গ্রামের বাসিন্দা মো. বাবুল মিয়ার (৩০) বিরুদ্ধে ৫টি মারামারির মামলা ও একটি ধর্ষণসহ মোট ৬টি মামলা চলমান রয়েছে। গত ০১ জুলাই রাতে বাবলু ও তার অপর সহযোগি মিলে পার্শ্ববর্তী গ্রামের ১৫ বছরের এক কিশোরিকে অপহরণ করে নিজ বাড়িতে নিয়ে যায়। ওই কিশোরিকে রাতে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। ভোরের আলো ফোটার আগেই কিশোরির মুখ বেঁধে বাড়ির পাশে ফেলে যায় বাবুল ও তার সহযোগিরা। ঘটনার পর ০৩ জুলাই ওই কিশোরি নিজে বাদি হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে মো. বাবলু ও তার সহযোগি পলাতক ছিলো।

ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পরিমল জানান, ধর্ষণের ঘটনার পর থেকে বাবলু পলাতক ছিলেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) একটি মারামারি মামলায় আদালতে জামিন চাইতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। ধর্ষণ মামলার নোটও দ্রুত আদালতে পাঠাবেন বলে জানান তদন্তকারী এ কর্মকর্তা।#

১৬৬ Views

Sharing is caring!

error: Content is protected !!